বুধবার , ২১ অগাস্ট ২০১৯


পাত্র খুঁজছেন তামান্না





অনলাইন ডেস্ক

 

‘বাহুবলী’দের পরিবারে এখন বিয়ের মৌসুম চলছে। ‘সাহো’ ছবি মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রভাস। শিগগির বিয়েটা সেরে ফেলতে চাচ্ছেন তার অনস্ক্রিন প্রেমিকা তামান্না ভাটিয়া।

কিছুদিন আগে মুম্বাইতে বিলাস বহুল একটি বাংলো কিনে খবরের শিরোনামে এসেছিলেন এই নায়িকা। তার সেই ফাঁকা বাড়ি ভরিয়ে তুলতেই বিয়ের পথে হাটছেন। ইতোমধ্যে নাকি পাত্র খোঁজাও শুরু করেছেন তার মা রজনী ভাটিয়া। পাত্র নির্বাচনের দায়িত্ব বাবা-মায়ের উপরই ছেড়ে দিয়েছেন তিনি।

এর আগে এক চিকিৎসকের সঙ্গে তামান্নার প্রেম ছিল বলে শোনা গিয়েছিল। যদিও ‘বাহুবলী’ অভিনেত্রী নিজে তা কখনোই স্বীকার করেননি। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মানুষ তার পছন্দ নয়।

২০১৩ সালে একবার পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে নাম জড়িযেছিল তামান্নার। তাদের একসঙ্গে একটি গয়নার দোকানে দেখা গিয়েছিল। সে সময় রাজ্জাকের সঙ্গে তার বিয়েও হয়েছিল বলে বলিউড সূত্রের খবর।

তবে তামান্না জানান, তারা একসঙ্গে গিয়েছিলেন ওই গয়নার দোকানটি উদ্বোধন করতে। সেখানেই তাদের আলাপ ও বন্ধুত্ব। এর বেশি আর কিছুই নয়। তবে এবার তামান্না বিয়ে ও প্রেম নিয়ে বেশ সংযত। তাই তাড়াতাড়ি পুরো ব্যাপারটি মিটিয়ে ফেলতে চান।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com