বুধবার , ২১ অগাস্ট ২০১৯


আপাতত বাংলাদেশ আসছেন না হেসন!





অনলাইন ডেস্কঃ

বাংলাদেশের কোচ হতে সাক্ষাৎকার দিতে আজ বাংলাদেশে আসার কথা থাকলেও আসেননি সাবেক কিউই কোচ ও স্টার স্পোর্টসের ধারাভাষ্যকার মাইক হেসন। ভারত ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের টানাটানিতে বেড়াজালে পড়ে ইদের পর আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন আজ বাংলাদেশে আসার কথা থাকলে ও আসছেন না তিনি। হেসন বাংলাদেশে আসবেন কিন্তু সেটা ঈদের পরে। হেসনকে কোচ করতে আগ্রহী আরো দুইটি দেশ তারা হলো-ভারত, পাকিস্তান। বিশ্বকাপ শেষে ভারত, পাকিস্তান ও হেড কোচের কোচের সন্ধানে রয়েছে।

বিভিন্ন সংবাদ মাধ্যমে শোনা যাচ্ছে, বাংলাদেশে হেসন সাক্ষাৎকার দিতে এলে তাকে কোচ হিসেবে একপ্রকার নিশ্চিত করে ফেলবে বিসিবি। কেননা বিসিবির পছন্দের তালিকায় সবার উপরে তার নাম। অন্যদিকে ভারত, পাকিস্তান ও হেসনকে কোচ করতে আগ্রহ প্রকাশ করায় অপেক্ষা বাড়লো বিসিবির।

কিউই এই কোচ ভারত বা পাকিস্তানের কোচ হওয়ার জন্য বেশী আগ্রহ প্রকাশ করেছেন। এখন হেসন নিজেই ঠিক করবেন কোন দেশের হেড কোচ হিসেবে যোগ দিবেন তিনি। যার কারণে ঈদের পর বাংলাদেশে আসবেন মাইক হেসন। দুই দেশের সাথে কথা বার্তায় অমিল হলে হয়ত বাংলাদেশে আসবেন তিনি।

উল্লেখ্য, বুধবান জাতীয় দলের কোচ হওয়ার জন্য আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচিং থেকে নিজেকে প্রত্যাহার করেন নেন হেসন। শেষ পর্যন্ত এখন কোন দলের কোচ তিনি হতে পারেন সেটিই দেখার বিষয়।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com