শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
  • হোম » বিনোদন » ১৭ দিন পর মাছ ও সবজি খেলেন এটিএম শামসুজ্জামান


১৭ দিন পর মাছ ও সবজি খেলেন এটিএম শামসুজ্জামান





অনলাইন ডেস্ক

দেশবরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান বেশ অনেক দিন ধরেই রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। কিছুদিন তাকে লাইফ সাপোর্টেও রাখা হয়েছিলো। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো হওয়ায় খুলে নেয়া হয়েছে লাইফ সাপোর্ট। আর তাই তো টানা ১৭ দিন পর সামান্য পরিমাণে খাবার খাচ্ছেন তিনি।

তার পরিবার সূত্রে জানা গেছে মঙ্গলবার দুপুরে তিনি মাছ ও সবজি খেয়েছেন তবে খুব অল্প পরিমানে।

এদিকে, এ টি এম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। গত সোমবার সকাল ৮টায় রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েলের হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সে সময় উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্তলাল সেন, সংগীতশিল্পী রফিকুল ইসলাম প্রমুখ।

বর্তমানে রাজধানীর আজগর আলী হাসপাতালে অধ্যাপক মতিউল ইসলামের অধীনে চিকিৎসাধীন আছেন তিনি।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত ১২টার দিকে অসুস্থবোধ করলে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ এপ্রিল শনিবার টানা তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com