রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯


এ মাসেই বলিউডে বছরের প্রথম বিয়ে





বিনোদন ডেস্ক
অনেকগুলো প্রেম আর বিয়ে মিলিয়ে ২০১৮ সাল ছিল বলিউডের অন্যতম স্মরণীয় বছর। নতুন বছরের শুরুতেও বেশ কয়েকটি তারকা জুটির বিয়ের গুঞ্জন উঠেছে। এমন গুঞ্জনের মধ্যে একজন আবার প্রকাশ করলেন তাঁর বিয়ের নির্দিষ্ট দিন ক্ষণ। তিনি বলিউড তারকা প্রতীক বাব্বর।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘মুম্বাই মিরর’-এর সঙ্গে বিয়ের বিষয়ে কথা বলেছেন প্রতীক বাব্বর। বলিউডের তারকা দম্পতি স্মিতা পাতিল ও রাজ বাব্বরের এই পুত্র বিয়ে করছেন চলতি মাসের ২২ ও ২৩ তারিখ। তাঁর হবু স্ত্রীর নাম সানায়া সাগর। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে অনাড়ম্বরভাবে বিয়ে সম্পন্ন হবে বলে জানান প্রতীক।

গত বছরের জানুয়ারিতে লখনৌতে সানায়ার খামারবাড়িতে সানায়ার সঙ্গে গোপনে আংটি বদল করেন প্রতীক। তবে এবার আর বিয়ের খবর গোপন রাখলেন না। জানা যায়, সানায়ার সঙ্গে প্রতীকের পরিচয় ১০ বছর ধরে। কিন্তু তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে বছর দুয়েক আগে।

সানায়া সাগর ভারতের বহুজন সমাজ পার্টির নেতা পৌন সাগরের কন্যা। ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা শেষ করে লন্ডনে চলচ্চিত্র নির্মাণের ওপর ডিপ্লোমা করেছেন। বর্তমানে তিনি চলচ্চিত্র পরিচালনা, সম্পাদনা ও চিত্রনাট্য লেখার সঙ্গে জড়িত। অন্যদিকে প্রতীকের বাবা রাজ বাব্বরও তৃণমূল কংগ্রেসের সাবেক সাংসদ ছিলেন।

সানায়ার আগে ‘২.০’ খ্যাত অভিনেত্রী অ্যামি জ্যাকসনের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন প্রতীক। কিন্তু সেই সম্পর্ক বেশীদিন টেকেনি। কিছুদিন আগে ব্রিটিশ ব্যবসায়ী জর্জ পানিওটু-এর সঙ্গে বাগদান সম্পন্ন করেন অ্যামি।

২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়া প্রতীক বাব্বর গত বছর ‘মুল্ক’ ছবিতে অসাধারণ অভিনয় করে প্রশংসিত হন। এছাড়া ‘ধোবি ঘাট’, ‘এক দিওয়ানা থা’, ও ‘বাঘী ২’ ছবিতে তাঁর অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। চলতি বছরের আগস্টে মুক্তি পেতে যাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘ছিছরে’। এই ছবিতে তাঁকে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com