মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮


মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার





রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে মোটরসাইকেল চোর চক্রের ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর মোল্লাপাড়া এলাকার রইস উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২০) ও গোদাগাড়ী উপজেলার বিদিরপুরের গিয়াস উদ্দিনের ছেলে গোলাম রসুল ওরফে মোর্শেদ (৪৫)। এ ঘটনায় শনিবার মামলা করেছে পুলিশ। ওই মামলায় দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

নগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, রাতে মাদক ও সন্ত্রাসবিরোধী নিয়মিত অভিযান চালায় পুলিশ। রাত পৌনে ১০টার দিকে নগরীর মোল্লাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয় মোটরসাইকেল চোর চক্রের সদস্য সাব্বিরকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি চোরাই ডিসকভার ১৫০ সিসি মোটরসাইকেল। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত সোয়া ৩টার দিকে দিকে জেলার গোদাগাড়ীর বিদিরপুরের গোলাম রসুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাকেও আরেকটি চোরাই ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে চক্রটি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো খতিয়ে দেখছে পুলিশ। সক্রটির অন্য সদস্যদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলেও জানান ইফতেখায়ের আলম।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com