মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮


ফের হাসপাতালে এরশাদ





অনলাইন ডেস্ক : সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। শুক্রবার রাতে তিনি সিএমএইচে চিকিৎসা নিতে গেলে চিকিৎসকরা তাকে রিলিজ দেননি। তবে এরশাদের এ চিকিৎসা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ বলে জানা গেছে।

শনিবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করে দলের প্রসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি বলেন, হ্যাঁ বার্ধক্যজনিত অসুস্থতা তিনি ভর্তি হয়েছেন। তবে এখন ভালো আছেন। চিকিৎসকরা তাকে হাসপাতালেই থাকতে বলেছেন। এর আগে ২২ অক্টোবর অসুস্থ অবস্থায় এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। সে সময় শরীরে হিমোগ্লোবিন কমে যাওয়ায় তাকে রক্ত দেয়া হয়।

প্রসঙ্গত, ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগেও সিএমএইচে ভর্তি হয়েছিলেন এরশাদ। তবে সে সময় তাকে নিয়ে যায় র‌্যাব। যদিও এরশাদের সে সময়ের অসুস্থতা নিয়ে নানা প্রশ্ন ছিল।

তৎকালীন নির্বাচনের আগে এরশাদ ভোটে যাবেন না ঘোষণা দিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করতে তার দলের নেতাদেরকে নির্দেশ দেন। এই নির্দেশের পর বেশ কয়েকজন মনোনয়নপত্র প্রত্যাহার করলেও এরশাদ পত্নী রওশন এরশাদের নেতৃত্বে দলের একটি অংশ নির্বাচনে যায়। অনিচ্ছা সত্ত্বেও রংপুর সদর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ভোটের দিনেও সিএমএইচে ছিলেন এরশাদ।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে জোটগতভাবে নির্বাচন করছে জাতীয় পার্টি। সাবেক রাষ্ট্রপতি এরশাদ এবার তিনটি সংসদীয় আসন থেকে নির্বাচন করতে চান। সেই লক্ষ্যে দলীয় মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন তিনি। নির্বাচন কমিশনের পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com