বুধবার , ২৬ সেপ্টেম্বর ২০১৮


তিতাসে এমডি পদে আবারো পরিবর্তন আসছে!





বিশেষ প্রতিনিধি : তিতাস গ্যাস কোম্পানিতে এমডি পদে আবারো পরিবর্তন আসছে। জানা গেছে, বর্তমান এমডি ইঞ্জিনিয়ার মশিউর রহমানের মেয়াদ ৮ অক্টোবরে শেষ হয়ে যাচ্ছে। নতুন করে এবার আরো ৩ প্রার্থীর নাম শোনা যাচ্ছে। প্রার্থীরা হলেন- তিতাসের ডিএমডি আব্দুল ওয়াহাব, কোম্পানির সাবেক সচিব মোশতাক আহমেদ, পেট্রোবাংলার জিএম লুৎফর রহমান।

তিতাস সুত্র বলেছে, নতুন তিন প্রার্থীর পাশাপাশি বর্তমান এমডি মশিউর রহমানও চুক্তিভিত্তিক মেয়াদে আবারও থাকার চেষ্টা করছেন। বর্তমান এমডি বিএনপি ঘরানার। তার পিতা বিএনপির হয়ে এমপি নির্বাচন করেছিলেন। অন্যদিকে, কোম্পানির সাবেক সচিব মোশতাক আহমেদ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের আত্মীয়। এই সুবাদে লবিং করছেন। তবে তার একাডেমিক কোয়ালিফিকেশন এমডি পদের অনুকূলে নয় বলে জানা গেছে। এছাড়া তিনি সাধারণ ক্যাডারের অফিসার, ইঞ্জিনিয়ার নন; যা তিতাসের জন্য খুবই প্রয়োজন।

তবে সবচেয়ে সুবিধাজনক অবস্থায় আছেন বর্তমান ডিএমডি আব্দুল ওয়াহাব। টেকনিকাল সাইডে অভিজ্ঞ ওয়াহাব সম্প্রতি পিডি হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে সেরা প্রকল্প পরিচালক পুরস্কার পেয়েছেন।

এমডি প্রার্থীদের মধ্যে একজন পরকীয়ার জন্য তিতাসে সমালোচিত। একজন মহিলা প্রকৌশলীর সঙ্গে তার পরকীয়া তিতাসে ওপেন সিক্রেট ঘটনা।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : [email protected]