মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮


ঈদ উপলক্ষে ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ





সাতক্ষীরা প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বুধবার থেকে টানা ৫ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের আমদানি-রপ্তানি কার্যক্রম। আগামী ১৮ জুন সোমবার থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে। তবে এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক জানান, শুল্ক স্টেশন খোলা থাকলেও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ছুটির সাথে আরও ১ দিন বাড়িয়ে ৫ দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে মর্মে আমাদের এক পত্রের মাধ্যমে জানিয়েছে। তবে, এই ৫ দিন ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি জানান।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ৪ দিন ছুটির সাথে সিঅ্যান্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনায় সর্বসম্মতিক্রমে আরও ১ দিন বাড়িয়ে মোট ৫ দিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরও জানান, আগামী ১৮ জুন সোমবার থেকে আবারও যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : prothomshomoy@gmail.com