মঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  • হোম » ইন্টারভিউ » ভোট ডাকাতি করলে রাসেল সাগর জিতে আসত : ছাত্রনেতা জাহাঙ্গীর


ভোট ডাকাতি করলে রাসেল সাগর জিতে আসত : ছাত্রনেতা জাহাঙ্গীর





ভ্রাম্যমাণ প্রতিনিধি : বিচ্ছিন্ন দু’-একটা ঘটনা ছাড়া কেসিসি নির্বাচন ভালোভাবে হয়েছে। নির্বাচনে ভোট ডাকাতি হলে আমাদের ছাত্রলীগের রাসেল কিংবা যুবলীগের সাগর, মোতালেব, টিটু, টিপু, নাসির, টিএম আরিফ, সাইদুর রহমান অনায়াসেই জিতে আসত। আমরা ভোট ডাকাতি করলে তো বিএনপি থেকে এক ডজন কাউন্সিলর বের হয়ে আসতে পারত না। বিএনপি প্রার্থীও লক্ষাধিক ভোট পেতেন না। এসব কথা বলেছেন সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে গঠিত ফোরামের সংগঠক সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম।

প্রথম সময়ের সঙ্গে আলাপকালে জাহাঙ্গীর আলম জানান, খুলনার উন্নয়নের লক্ষ্যে মেয়র পদে তালুকদার আব্দুল খালেকের এই জয় প্রাপ্য ছিল। গত টার্ম মেয়র পদে বিএনপি নেতা থাকায় আক্ষরিক অর্থেই খুলনা মহানগর ছিল উন্নয়নবঞ্চিত। খুলনা মহানগরীর উন্নয়নে মেয়র পদে তালুকদার আব্দুল খালেকের বিজয়ের কোনও বিকল্প ছিল না।

মেয়র পদে তালুকদার আব্দুল খালেককে বিজয়ী করতে ’৭০, ’৮০ ও ’৯০-এর দশকের ছাত্রনেতা, বিভিন্ন কলেজের তৎকালীন নির্বাচিত ভিপি, জিএস, এজিএসদের নিয়ে নগরীর এই প্রান্ত থেকে ওই প্রান্তে দিন-রাত ছুটেছেন এবার জাহাঙ্গীর। ভিপি, জিএস, এজিএস ছাড়াও ওই সময়কার ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদকও একসঙ্গে কাজ করছেন।

সাবেক এই ছাত্রনেতা জানান, নির্বাচনে জিতলে ভোট অবাধ, নিরপেক্ষ হয়েছে আর হারলে কারচুপি হয়েছে- এই কালচার থেকে আমাদের বের হয়ে আসতে হবে।

জাহাঙ্গীর বলেন, শেখ হাসিনা, দক্ষিনাঞ্চলের উন্নয়ন ও আওয়ামী লীগ একসুত্রে গাঁথা। গত ৫ বছরে আমরা প্রকৃত অর্থেই উন্নয়নবঞ্চিত ছিলাম। তালুকদার আব্দুল খালেক মেয়র হয়েছেন, এবার খুলনায় নতুন করে উন্নয়ন শুরু হবে।



প্রকাশক ও সম্পাদক : শাহিন রহমান

অফিস : ১১৪ নাখালপাড়া, ঢাকা-১২১৫
Email : [email protected]